খুলনার ৬টি আসন থেকে সরে দাঁড়ালেন জাপার প্রার্থী

নির্বাচনের আগের দিন খুলনার ৬টি সংসদীয় আসন থেকে লাঙ্গল প্রতীকের জাতীয় পার্টির (জাপা) প্রার্থীরা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। কালো টাকার ব্যবহার, ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়ার অনীহা, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড না থাকা, সরকারি দলের প্রতিশ্রুতি ভঙ্গ, জাতীয় পার্টির শীর্ষ নেতাদের সমন্বয় অভাব ও প্রশাসনের অসহযোগিতার কথা উল্লেখ করে কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, জেলা সভাপতি ও খুলনা-৬ আসনের প্রার্থী শফিকুল ইসলাম মধুসহ ৬টি আসনের প্রার্থীরা নির্বাচনী মাঠ ছেড়ে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

খুলনা-১ আসনের প্রার্থী কাজী হাসানুর রশিদ, খুলনা-২ আসনের প্রার্থী মো. গাউসুল আজম, খুলনা-৩ আসনের প্রার্থী মো. আব্দুল্লাহ আল মামুন, খুলনা-৪ আসনের প্রার্থী মো. ফরহাদ হোসেন ও খুলনা-৫ আসনের প্রার্থী মো. শাহীদ আলম নির্বাচনী এলাকায় যাচ্ছেন না। আর খুলনা-৬ আসনের প্রার্থী শফিকুল ইসলাম মধু প্রচারণাই করেননি।

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও খুলনা জেলা সভাপতি, খুলনা -৬ আসনের প্রার্থী শফিকুল ইসলাম মধু বলেন, ভোটের  মাঠে থাকার পরিবেশ নেই। নির্বাচনে লেভেল পেয়িং ফিল্ড তৈরি হয়নি। আমার মনে হয় অধিকাংশ ভোটাররাই ভোট কেন্দ্রে যাবেন না। প্রশাসন সরকারি দলের পক্ষে কাজ করছে। বারবার বলা সত্ত্বেও কেন্দ্র থেকে কোন সহযোগীতা পাচ্ছিনা। তারা আনুষ্ঠানিকভাবে বর্জনও করছেনা। কিন্তু এ পরিবেশে খুলনার কোথাও নির্বাচন করা আমাদের পক্ষে সম্ভব নয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *