নিউমার্কেট সংঘর্ষে আরো একজনের মৃত্যু

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত দোকান কর্মচারী মো. মুরসালিন (২৬) মারা গেছেন। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। সংঘর্ষে আহত হয়ে এর আগে নাহিদ নামে এক যুবক মারা যান।

মুরসালিনের ফুপাতো ভাই জাহিদুর রহমান বলেন, রাত আড়াইটার দিকে চিকিৎসক আমাদের জানিয়েছেন তার অবস্থা সংকটাপন্ন। পরে চিকিৎসক জানিয়েছেন ভোর ৪টা ৩৬ মিনিটে তিনি মারা গেছেন।

গত ১৯ এপ্রিল দুপুরে সংঘর্ষের সময় নুরজাহান মার্কেটের সামনে ইটের আঘাতে আহত হয়েছিলেন মুরসালিন। দুই যুবক অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করান।

তার বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার কালাইনগর গ্রামে। তিনি কামরাঙ্গীরচর পশ্চিম রসুলপুরে দুই শিশুকন্যাসহ পরিবার নিয়ে থাকতেন।

স্ত্রী অনি আখতার মিতু জানান, নিউমার্কেটে একটি শার্টের দোকানে চাকরি করতেন মুরসালিন। মাসে ৯ হাজার টাকা বেতন পেতেন। সেই টাকা দিয়ে তাদের সংসার চলত। মঙ্গলবার সকালে কর্মস্থলে যেতে বাসা থেকে বের হয়েছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *