রাজধানীতে ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি

রাজধানীর পল্টন মডেল থানা এলাকা থেকে ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মতিঝিল বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ আলী আকবর মিয়া, মোঃ রাব্বি হাসান ওরফে নিলয় ও মোঃ নাজিম উদ্দিন। এসময় তাদের হেফাজত থেকে ৩,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার (১৫ এপ্রিল ২০২২) বিকাল ৪:৩০ টায় পল্টন মডেল থানার ডিআইটি এক্সটেনশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করে  অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মামুন ডিএমপি নিউজকে জানান, ঢাকা মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালীন সংবাদ আসে কয়েকজন মাদক ব্যবসায়ী পল্টন মডেল থানার ডিআইটি এক্সটেনশন রোডে সানফ্লাওয়ার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মেইন গেইটের সামনে ইয়াবা বিক্রয় করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেরে পালানোর চেষ্টাকালে ৩,০০০ পিস ইয়াবাসহ আকবর, রাব্বি ও নাজিমকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা বলেন, তারা পরস্পর যোগসাজশে কক্সবাজারসহ দেশের সীমান্ত এলাকা থেকে কম দামে ইয়াবা ক্রয় করে ঢাকা শহর ও আশপাশ এলাকায় বেশি দামে বিক্রয় করে থাকে।

ডিএমপির পল্টন মডেল থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *