পূর্ণিমার ভক্তদের জন্য সুখবর


বিনোদন ডেস্ক : সংসার ও সন্তানের জন্য অভিনয়ে খুব একটা সময় দেন না চিত্রনায়িকা পূর্ণিমা। সব সামলে সময় পেলে তবেই চলচ্চিত্র ও নাটকে কাজ করেন। বিরতি শেষে এ নায়িকা ‘জ্যাম’ ছবির শুটিং শুরু করলেন আজ রোববার।

আজ থেকে মহাখালীর একটি হাসপাতাল ও প্রিয়াংকা শুটিং হাউজে এ ছবির দৃশ্যায়নের কাজ হচ্ছে। এরপর আবার ঢাকার আশেপাশে ও এফডিসিতে এর শুটিং হবে। ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

‘জ্যাম’ ছবির কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করছেন আরিফিন শুভ ও পূর্ণিমা। ফেরদৌস ও কলকাতার ঋতুপর্ণা অভিনয় করছেন অতিথি চরিত্রে।

এ ছবির পর ‘গাঙচিল’র কাজ শুরু করবেন নায়িকা। ‘গাঙচিল’ছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করছেন ফেরদৌস। এটিও পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

এদিকে গেল ঈদ উল আজহায় পূর্ণিমা অভিনীত ‘সাবলেট’ নামের একটি নাটক দর্শক মহলে বেশ সাড়া ফেলে। নাটকটিতে তাকে ছোট পর্দার অভিনেতা জিয়াউল হক অপূর্বের বিপরীতে দেখা গেছে। পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।

নির্মাতারা পূর্ণিমাকে নিয়ে কাজ করতে এখনও আগ্রহী। তবে অতিরিক্ত পারিশ্রমিক চাওয়ার কারণে নাকি এই নায়িকাকে কাস্ট করতে পারছেন না তারা। এমন অভিযোগ করেছেন অনেকেই। আর বিশেষ দিবসের নাটক ছাড়া ছোট পর্দায়ও নায়িকাকে দেখা যায় না। যেটুকু দেখা যায় তাও খুব কম। তাইতো নতুন দুই ছবির শুটিং শেষ করলে পূর্ণিমার ভক্তরা আবারও প্রিয় নায়িকাকে বড় পর্দায় দেখতে পাবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *