তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন  ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন।
আজ মঙ্গলবার বিকেলে ফজলুল হক মহিলা কলেজ মাঠে গেন্ডারিয়া থানা এবং ৪০,৪৫ ও ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন,  ‘তত্ত্বাবধায়ক সরকারের ‘উদ্ভট চিন্তা’ মাথা থেকে ঝেড়ে ফেলুন। তত্ত্বাবধায়ক হবে না, ইভিএম হবে। ইভিএম ভোট ডাকাতির জন্যে নয়, ভোট ডাকাতি ঠেকানোর জন্য।’
তিনি বলেন, ‘ইভিএমে জোর করে কেন্দ্র দখল করতে পারবে না বলেই বিএনপি ইভিএমকে ভয় পায়। বিএনপি বারবার জালিয়াতি করে নির্বাচনে জিতেছে। এজন্যই তারা ইভিএমকে ভয় পায়।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির পাশে থাকবে এমন আশা প্রকাশ করে সেতুমন্ত্রী বলেন, জনগণ কার সঙ্গে আছে, আগামী নির্বাচনে প্রমাণ হয়ে যাবে। আগামী নির্বাচনে এই দেশ পাকিস্তান পন্থীদের হাতে থাকবে, নাকি দুর্নীতিবাজদের হাতে থাকবে, নাকি মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে থাকবে- জনগণ ভোট দিয়ে সেটা প্রমাণ করবে।
বিএনপি মহাসচিবের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেলতে চাইলে এর পরিমাণ শুভ হবে না। জনগণ সমুচিত জবাব দেবে। মানুষ সন্ত্রাস চায় না, অগ্নি সন্ত্রাস চায় না। মানুষ শান্তি চায়, স্বস্তি চায়। আওয়ামী লীগ জনগণকে স্বস্তি ও শান্তি দিতে চায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.