কুমিল্লা সিটি নির্বাচনকে সামনে রেখে নগরীতে পুলিশের মহড়া

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীতে মহড়া চালাচ্ছে জেলা পুলিশ। মহড়ায় পুলিশের সিআরটি টিম অংশ গ্রহণ করে। বুধবার বেলা ১১ টায় কুমিল্লা পুলিশ লাইনস থেকে মহড়া শুরু হয়। নগরীর ২৭ টি ওয়ার্ড পরিক্রমা শেষে পুলিশ সুপার কার্যালয়ে এসে মহড়া শেষ হয়।
পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ এর দিকনির্দেশনায় মহড়ার নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম.তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মোঃ সোহান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক এ্যান্ড প্রসিকিউশন) রাজন দাশ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দক্ষিন সার্কেল) প্রশান্ত পাল, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান, সদর দক্ষিন মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরীসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।
পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ জানান, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে জেলা পুলিশ ব্যাপক প্রস্তুুতি নিয়েছে। এ মহড়া তারই একটি অংশ। নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয় সে জন্য পোশাকি পুলিশের সাথে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশের নজরধারী বৃদ্ধি করা হয়েছে। প্রয়োজনে অন্য জেলা থেকেও পুলিশ আনা হবে। একটি অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে কুমিল্লা পুলিশ বদ্ধপরিকর। উল্লেখ্য, আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *