শুরু হচ্ছে মোস্তাফিজুর রহমান এর আই পি এল

গতকাল শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের ১৫তম আসর। উদ্বোধনী ম্যাচে মাঠে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংস। আজ দ্বিতীয় দিন দেখা যাবে মোস্তাফিজুর রহমানকে। মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে স্বাগতিক দল মুম্বাই ইন্ডিয়ান্সের মোকাবেলা করবে দিল্লি ক্যাপিটালস। ম্যাচটি শুরু হবে বিকেল ৪টায়।

গতবার রাজস্থানের হয়ে খেলেছেন মোস্তাফিজ । এবারের আইপিএলে মোস্তাফিজের ওপর একটু বাড়তি নজর থাকবে বাংলাদেশের সমর্থকদের। কারণ একমাত্র বাংলাদেশি হিসেবে টি-টোয়েন্টি টুর্নামেন্টটিতে খেলছেন এই বাঁহাতি পেসার। মেগা নিলামের দ্বিতীয় দিন তাকে দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস। এজন্য দুই কোটি রুপি খরচ করতে হয়েছে ফ্র্যাঞ্চাইজটিকে।

আইপিএলে মোস্তাফিজের যাত্রা শুরু হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদকে দিয়ে। এরপর মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের হয়েও মাঠ মাতিয়েছেন সাতক্ষীরার এই ক্রিকেটার। এবার চতুর্থতম ফ্র্যাঞ্চাইজি হিসেবে দিল্লির জার্সিতে দেখা যাবে টুর্নামেন্টটিতে আগের ৩৮ ম্যাচে সমান উইকেট নেওয়া মোস্তাফিজকে।

এবার আইপিএলে দল পাননি বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার এবং সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। কয়েক দিন আগে পুরো আসরের জন্য চেয়ে তাসকিন আহমেদকে প্রস্তাব দিয়েছিল লখনৌ সুপার জায়ান্টস। জাতীয় দলের জন্য কোটি টাকার আসর থেকে পাওয়া প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ঢাকার এই গতি তারকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *