মোঃ আজিম সভাপতি ও মোঃ মোক্তার হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত

বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে মোঃ আজিম (ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল) ও সাধারণ সম্পাদক  মোঃ মোক্তার হোসেন ( মৎস ও প্রানি সম্পদ অধিদপ্তর) এর নাম ঘোষণা করা হয়।

দেশের সর্ব বৃহত্তম গনকর্মচারী সংগঠন বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের ১০ম জাতীয় প্রতিনিধি পরিষদ সন্মেলন ও দেশের নিন্ম আয়ের কর্মচারীদের একমাত্র সংগঠন বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির ২০তম জাতীয় প্রতিনিধি পর্ষদ সন্মেলন এবং ৭২তম বর্ষপূর্তি অনুষ্ঠান  ১২ই ফেব্রুয়ারী, শনিবার সংগঠনের অস্থায়ী কেন্দ্রীয় কার্যালয় ২৩৪ নিউ এলিফ্যান্ট রোড, ঢাকায় অনুষ্ঠিত হয়। সংগঠনের কার্যকরী সভাপতি-১ এবং বাচকস সভাপতি এম এ হান্নানের সভাপতিত্বে করোনা মহামারীর কারনে সরকারি বিধি-নিষেধ অনুসরণপূর্বক অনলাইন ভিত্তিক জুম-ভার্চুয়াল অ্যাপ এর মাধ্যমে সরাসরি দেশ ও বিদেশে অনুষ্ঠানটি একযোগে সম্প্রচার করা হয়। জুম-ভার্চুয়াল সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক ও বিশ্ব ট্রেড ইউনিয়ন ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট ডাঃ ওয়াজেদুল ইসলাম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাচকস এর প্রতিষ্ঠাতা সভাপতি ও সমন্বয় পরিষদের প্রতিষ্ঠাতা প্রধান পৃষ্ঠপোষক মরহুম আব্দুল আজিজের একমাত্র ছেলে সংগঠনের সন্মানিত উপদেষ্টা আব্দুল মান্নান।

জুম-ভাচুয়াল সন্মেলনে বাচকস এর সাধারন সম্পাদক্ব সমন্ব্য পরিষদের কার্যকরী সভাপতি মোঃ সেলিম ভূইয়া অনলাইন ভিত্তিক জুম-ভাচুয়াল অ্যাপ এর মাধ্যমে স্বাগত বক্তব্য এবং অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *