হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সিদ্ধার্থ শুক্লা

মুম্বাই পুলিশের এক বিশেষ দল সিদ্ধার্থের বাসায় তদন্ত করছে। পুলিশ জানিয়েছে যে সিদ্ধার্থের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। আর তাঁর মৃত্যুর আসল কারণ এখনো জানা যায়নি।

খবর অনুযায়ী, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সিদ্ধার্থের মৃত্যু হয়ে গিয়েছিল। আর রাতে ঘুমাতে যাওয়ার আগে কিছু ওষুধ খেয়েছিলেন এই টেলিভিশন তারকা। তারপর আর তাঁর ঘুম ভাঙেনি। এখন প্রশ্ন, রাতে ঘুমাতে যাওয়ার আগে কী ওষুধ খেয়েছিলেন এই টেলিভিশন অভিনেতা।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে যে রাতে সিদ্ধার্থ অসুস্থ বোধ করছিলেন। আর তাই ওষুধ খেয়েছিলেন তিনি। এসবের মধ্যে আর একটি খবর জানা গেছে, মৃত্যুর আগের রাতে সিদ্ধার্থ যখন বাসায় ফিরেছিলেন, তাঁর গাড়ির পেছনের কাচ পুরোপুরি ভাঙা ছিল। এখন প্রশ্ন, তাহলে কি সিদ্ধার্থের সঙ্গে কারও ঝামেলা হয়েছিল। পরিবারের দাবি, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে। সিদ্ধার্থের মৃত্যুর পেছনে কোনো চক্রান্ত নেই।

ময়নাতদন্তের পরেই সিদ্ধার্থের লাশ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হবে। জুহুর আরএন কুপার হাসপাতালের ফরেনসিক চিকিৎসক জানান, সিদ্ধার্থ শুক্লাকে চিকিৎসার জন্য রাত ১১টা নাগাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে তাঁকে মৃত ঘোষণা করা হয়েছে। এখন চিকিৎসকেরা সিদ্ধার্থের ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *