রংপুরকে বড় ব্যবধানে হারাল খুলনা

এখন পর্যন্ত শতভাগ জয় খুলনা টাইগার্সের। মুশফিকুর রহিমের নেতৃত্বে দারুণ অবস্থানে রয়েছে দলটি। এক ঝাঁক দেশি-বিদেশি তারকা নিয়ে গড়া দলটি তিন ম্যাচের তিনটিতেই তুলে নিয়েছে জয়।

এদিকে চার ম্যাচের চারটিতেই হেরেছে মোহাম্মদ নাবীর রংপুর রেঞ্জার্স। অথচ এই দলের হয়ে খেলছেন দেশ সেরা পেসার মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদরা।

একদিন বিরতি শেষে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় খুলনা টাইগার্স ও রংপুর রেঞ্জার্স।

টস জিতে রংপুরকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম। ব্যাট করতে নেমে রংপুরের ওপেনিং জুটি ভাঙে মাত্র ২০ রানে। মোহাম্মদ শাহাজাদকে ১১ রানে ফেরান মোহাম্মদ আমীর।

তবে আরেক ওপেনার নাঈম শেখ তার ধারাবাহিকতা ধরে রাখেন এই ম্যাচেও। খেলেন ৩২ বলে ৪৯ রানের ইনিংস। তার ইনিংসে ছিল পাঁচটি চার ও দুটি ছয়।

এছাড়া ফজলে মাহমুদের ৩৩ বলে ৪২ ও লুইস গ্রেগরির ২২ রানে ভর করে ৯ উইকেটে ১৩৭ রান তুলে রংপুর। খুলনার হয়ে শফিউল ইসলাম নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন মোহাম্মদ আমীর ও শাহীদুল ইসলাম।

জবাবে ব্যাট করতে নেমে নাজমুল হাসান শান্ত ব্যর্থ হোন এই ম্যাচেও। মাত্র ১ রানে ফেরেন মোস্তাফিজের বলে। তবে আরেক ওপেনার রাহমানুল্লাহ গুরবাজের ২২ বলে ৩৭ রান সামাল দেন শুরুর চাপ।

এছাড়া দুই নম্বরে ব্যাট করতে নেমে রিলে রুশো খেলেন ৩১ বলে অপরাজিত ৬৬ রানের ইনিংস। তাতেই ম্যাচ থেকে ছিটকে যায় রংপুর। শেষদিকে মুশফিকুর রহিমের ১৭ রানে ভর করে ৪৫ বল হাতে রেখে ৮ উইকেটেরজয় তুলে নেয় খুলনা টাইগার্স।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *