নুসরাতের নাচের ভিডিও ভাইরাল

জনপ্রিয় হিন্দি গান ‘ ইয়াদ পিয়া কি আনে লাগে’র সঙ্গে জমিয়ে নাচলেন অভিনেত্রী ভারতীয় অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি নুসরাতের একটি ফ্যান ক্লাবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই নাচের ভিডিও শেয়ার কর হয়েছে। এরপর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, কালো জিন্স এবং কালো রঙের ক্রপ টপের সঙ্গে জমিয়ে নাচছেন অভিনেত্রী। নো-মেক আপ লুকে অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান এক্কেবারে ‘পিকচার পারফেক্ট’। দেখে বোঝার উপায় নেই কিছু দিন আগেই অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে।

নুসরত ফ্যানেরা নায়িকার সেই নাচের ভিডিও দেখে প্রশংসায় ফেটে পড়েছেন। কেউ লিখেছেন, “আগুন জ্বালিয়ে দিয়েছ।” আবার কেউ কমেন্ট করেছেন, “এই ভাবে বুকে ঝড় তোলার অধিকার তোমার নেই নুসরাত!”

নাচতে বেশ ভালবাসেন এই অভিনেত্রী। মাঝে মধ্যেই টিকটকে শেয়ার করেন নাচের ভিডিও। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রিতে নায়িকার ‘বিএফএফ’ মিমি চক্রবর্তীও এই তালিকায় রয়েছেন। দুই বন্ধুর টিকটক ভিডিও লাইক কমেন্টের ভরে যায়, ফ্যানেরা ফেটে পড়েন তারিফে।

গত মাসে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত। জানা যায়, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ায় অসুস্থ হয়ে পড়েন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত। সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। প্রাথমিকভাবে তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছিল। ফুলবাগান থানায় তাঁর ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করেছিলেন হাসপাতাল কর্তৃপক্ষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *